English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের গাড়িতে বাসের ধাক্কা

- Advertisements -

সড়ক দুর্ঘটনার শিকার হলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

Advertisements

জানা গেছে, মগবাজার ফ্লাইওভারে সাইদাবাদের বলাকা পরিবহনের বাস নং ৪৫৭০ ও ১৮১৪ নম্বরের দুটি গাড়ি নিজেদের ভেতর রেষারেষি করতে গিয়ে ইলিয়াস কাঞ্চনের গাড়িটিকে ধাক্কা দেয়। এসময় গাড়ির সামনের ডান সাইড দুমরে যায় এবং ইলিয়াস কাঞ্চনের গাড়িটি ফ্লাইওভারের রেলিংয়ের সাথে ধাক্কা খায়। সাথে সাথে গাড়িটি নিয়ন্ত্রণে আনেন ইলিয়াস কাঞ্চন। অল্পের জন্য রেলিংটি ভেঙ্গে গাড়িটি ফ্লাইওভারের নিচে পরা থেকে রক্ষা পায়।

দুর্ঘটনার পর গাড়ি থেকে নেমে চালকদের সাথে কথা বলেন ইলিয়াস কাঞ্চন। এসময় দেখা যায়, চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। এবং যে গাড়িটি ইলিয়াস কাঞ্চনের গাড়িটিকে ধাক্কা দেয় সেই গাড়ির চালক সামান্য শারীরিক প্রতিবন্ধী।

Advertisements

দুর্ঘটনার সময় ইলিয়াস কাঞ্চনের সাথে গাড়িতে নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন উপস্থিত ছিলেন। তিনি জানান, গাড়ির চালক/যাত্রীসহ স্থানীয় পরিবহন সেক্টরের নেতা কর্মিরা এসে ইলিয়াস কাঞ্চনের নিকট দু:খ প্রকাশ করে ক্ষমা চান। মানবিক দৃষ্টিকোণ থেকে এই দুর্ঘটনার ঘটনায় ইলিয়াস কাঞ্চন আইনগত কোন ব্যবস্থা গ্রহন করেননি।

ইলিয়াস কাঞ্চন বিষয়টিকে ক্ষমা সুন্দরভাবে দেখেন এবং সেখানকার চালক/পরিবহন নেতাদের সড়কে শৃংখলের সাথে গাড়ি চালানোর আহবান জানান। সড়কে রেষারেষি করে বেপরোয়াভাবে যেন কোন চালক আর গাড়ি না চালায় এ বিষয়ে সকলকে সচেতন করেন। সেই সাথে ঘটনাস্থলে আসা প্রসাশনের প্রতি তিনি আহবান জানান বেপরোয়া গতির এই গাড়ি গুলোর প্রতি নিয়মিত নজর রাখতে। কোন ভাবে যেন কোন চালক আইন অমান্য করে গাড়ি না চালায় সে বিষয়ে তিনি জোরালোভাবে আহবান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন