English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

- Advertisement -spot_img

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল ৩টায় এবং সোমবার দিবাগত রাত ১টার দিকে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের মকছুদ আহমদের ছেলে মাহমুদুল করিম (২৫) ও কৈয়ারবিল ইউনিয়নের ভরাইন্যারচর গ্রামের মো. বাবুল সিকদারের ছেলে প্রবাসী মো. সোহেল সিকদার (২৩)। দুর্ঘটনায় আহত আল নোমান শাহিন (২৭) নিহত মাহমুদুল করিমের ছোট ভাই।

পুলিশ জানায়, ঢেমুশিয়া থেকে মোটরসাইকেলে চকরিয়ার চিরিঙ্গা পৌর শহরের দিকে যাচ্ছিলেন মাহমুদুল ও নোমান। পথে সাহারবিল ইউনিয়ন পরিষদের কাছে পৌঁছলে পেছন থেকে আসা ডাম্পার ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মাহমুদুল করিমের মৃত্যু হয়।

অপরদিকে, প্রবাসী সোহেল সিকদার মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সোমবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনে বাসের ধাক্কায় মারা যান।

চকরিয়া থানার ওসি মো. ওসমান গণি এবং মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাঁরা জানান, দুর্ঘটনায় গাড়িগুলো জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আনুশকার মেয়ের ছবি ফাঁস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন