English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

কালাইয়ে ট্রাকের ধাক্কায় দাদা-নাতি নিহত

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলার ট্রাকের সাথে ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোভ্যানের যাত্রী নানা-নাতী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার পাঁচশিরা-মোলামগাড়ী সড়কের মহিরুম গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দীন।

নিহতরা হলেন উপজেলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৬৫) এবং একই গ্রামের মাহমুদুল হোসেনের ছেলে সাকিব হোসেন (০৫)। তারা সম্পর্কে দাদা-নাতি বলে পরিবার সুত্রে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় নিহতরা ব্যাটারী চালিত একটি অটোভ্যানযোগে মোলামগাড়ীহাট থেকে তাদের নিজ বাড়ী শিকটা গ্রামে যাচ্ছিলেন।

পথে উপজেলার জিন্দারপুর ইউনিয়নের মহিরুম এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ব্যাটারী চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই ভ্যানে থাকা যাত্রী দাদা নজরুল ইসলাম ও নাতি সাকিব হোসেন নিহত হয়। সে সময়ে ট্রাকটি স্থানীয় জনগণ আটক করে রাখে। তবে ঘটনাস্থল থেকে ড্রাইভার ও হেল্পার সুকৌশলে পালিয়ে যায়।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, এ ঘটনায় নিহতের পরিবার মামলা করবে না মর্মে অঙ্গীকারনামা থানায় জমা দেওয়ায় বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন