English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কালিয়াকৈরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

- Advertisements -

গাজীপুরের কালিয়াকৈরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ পাঁচ যাত্রী নিহত হয়েছে। শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মাকিষবাথান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার শেখবাড়ী গ্রামের আইয়ুব আলীর ছেলে অটোরিকশার চালক মো. নজরুল ইসলাম (৩৫), বরগুনার সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবুল (৪৫), যশোরের মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন (৩৪) ও কালিয়াকৈরের বাজহিজলতলী এলাকার আজিম উদ্দিন ছেলে মো. আতিকুল ইসলাম (৩৫), কালিয়াকৈরের লতিফপুর এলাকার বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (৩০)। এ সময় আহত অবস্থায় অজ্ঞাত আরেকজনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে স্থানীয়রা।

Advertisements

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা চন্দ্রা ত্রিমোড়গামী ইতিহাস পরিবহনের একটি বাস ও চন্দ্রা থেকে ছেড়ে আসা কালিয়াকৈরগামী একটি যাত্রীবোঝাই অটোরিকশার সঙ্গে মহাসড়কের মাকিষবাথান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। এ সময় আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে আরো তিনজনের মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, কালিয়াকৈরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইতিহাস পরিবহনের বাস আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন