English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মী নিহত, আহত ৪

- Advertisements -

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সড়ক দুর্ঘটনায় একজন এনজিও কর্মী নিহত ও শিশুসহ ৪ জন আহত হয়েছে৷ নিহত ব্যক্তি ময়মনসিংহের ভালুকা উপজেলার ছাফরবাড়ি গ্রামের নৃত্যঞ্জয় দাসের ছেলে এনজিও কর্মী বিপ্লব দাস (৪৫)।

Advertisements

আজ শনিবার ১৫ জানুয়ারি সকাল সাড়ে আটটায় ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের কুলিয়ারচর উপজেলার মনোহরপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী মোঃ রায়হান জানান, ভৈরবগামী একটি সিএনজির পেছনে থাকা পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৯-৪০৪) গাড়ি সিএনজিটিকে ওভারটেক করতে গেলে অপরদিক থেকে আসা কিশোরগঞ্জগামী একটি ট্রাকের পেছনে আসা একটি মোটরসাইকেল ট্রাকটিকে ওভারটেক করার সময় পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ধাক্কা খেয়ে মোটরসাইকেল থেকে প্রায় দশ ফুট ওপরে ওঠে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

Advertisements

আর পিকআপ ভ্যানটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের ধাক্কা খেয়ে সামনে থাকা সিএনজি উল্টে গিয়ে শিশুসহ ৪ জন আহত হয়। আহতদের নিকটস্থ ভাগলপুর হাসপাতালে চিকিৎসা নিতে পাঠানো হয়। তবে আহতদের কোনো পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

এবিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনাস্থল থেকে একজন নিহত ব্যক্তিসহ পিকআপ ভ্যান ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন