English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

গাইবান্ধায় পুলিশের গাড়ীর ধাক্কায় প্রান গেলো রিক্সা চালকের, আহত ৪

- Advertisements -

মাহমুদ হাসান নাইম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের চারমাথা মোড়ে পুলিশের রেকার গাড়ীর ধাক্কায় একজন রিকশা চালক নিহত ও চারজন আহত হয়েছে।

Advertisements

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। উক্ত ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক ও জনসাধারণ মিলে চারমাথা মোড়ে পুলিশের ট্রাফিক বক্স ভাংচুর, টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও রাস্তা অবরোধ করে। এসময় রংপুর-ঢাকা ও দিনাজপুর-ঢাকা মহাসড়কে দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

নিহত রিকশা চালকের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে আহত একজন রিকশা চালকের নাম আসাদুল বলে জানা গেছে। আহতদের নিকটবর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা বেশ আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের বেপরোয়া গতিতে গাড়ী চালানোর ফলে এ দূর্ঘটনা হয়েছে।

Advertisements

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ, রিকশা শ্রমিক নেতা ও কাউন্সিলর শাহীন আকন্দ সহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

পরে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঢাকা থেকে মুঠোফোনে ঘটনাস্থলে উপস্থিত সবার উদ্দেশ্যে কথা বললে তাঁর আশ্বাসে জনতা অবরোধ তুলে নেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন