English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

গায়ে হলুদ থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় আহত ৬

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে অটোরিকশার সঙ্গে ট্রাকের ধাক্কায় ছয়জন আহত হয়েছেন। গতকাল সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

আহতরা হলেন নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে ময়ূরী খাতুন (১৮), আবদুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।

স্থানীয়রা জানান, পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে অটোরিকশাটি ঘুঘুডিমা মোড় পার হলে বিপরীত দিক থেকে আসা রহনপুর-নবাবগঞ্জগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন অটোরিকশার যাত্রীরা। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহত নারীদের সবার গায়ে হলুদের শাড়ি ছিল।

Advertisements

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, চাঁপাইনবাবগঞ্জে একটি গায়ে হলুদের অনুষ্ঠান শেষ করে অটোরিকশায় নাচোল থেকে ফেরার পথে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ যাত্রীরা আ্হত হন।

খবর পেয়ে তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে চারজনকে বাড়ি পাঠানো হয়েছে। রুমালি বেগম ও আলেয়া খাতুন দুজনের আঘাত গুরুতর হওয়ার তারা হাসপাতালে ভর্তি আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন