English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

- Advertisements -

মাহমুদ হাসান নাঈম, গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় অটোরিক্সার ২ যাত্রী নিহত ও ৫ যাত্রী আহত হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

দুর্ঘটনায় নিহতারা হলেন অটোরিক্সার যাত্রী উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) ও রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার পুত্র ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল রুবেল (৪০)।

Advertisements

আহতরা হলেন গোবিন্দগঞ্জে মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া, কলাকাটা হামচা পুর গ্রামের শাহআলম।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম জানান, পৌর এলাকার সোনারপাড়া নামক স্থানে মহিমাগঞ্জ গামী একটি বালুবাহী ট্রাক গোবিন্দগঞ্জ শহরমুখী ব্যাটারী চালিত অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সার চালক সহ ৭ যাত্রী আহত হয়। এদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুলালী বেগমকে ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখান কর্তব্যরত ডাক্তার রশিদুল ইসলাম রুবেলকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন