English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জে বাস ও পিকআপের মুখোমুখী সংঘর্ষ: মৎস্য ব্যসায়ী নিহত

- Advertisements -

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মাছবাহী পিক-আপের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে৷ এঘটনায় বগুড়ার মহাস্থানের মৎস্য ব্যবসায়ী নিরব (২৮) নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন।

Advertisements

প্রত্যক্ষদর্শী সূত্রে জনা যায়, রবিবার (৮মে) দুপুর ১২টার দিকে রংপুর থেকে বগুড়া দিকে আসা হানিফ পরিবহণ নামের ১ যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো- ব-১৪-৫৯৮২) এর সাথে বগুড়ার মহাস্থান থেকে মাছবাহী পিক-আপ রংপুর যাওয়ার পথে উপজেলার কালিতলা গুপিনাথপুর এলাকায় মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে পিকআপের এক পাশের ডালা খুলে ২ মাছ ব্যবসায়ী ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় মাছ ব্যবসায়ী নিরব ঘটনাস্থলেই নিহত হয়। নিহত নিরব বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের উত্তর সাতশিমুলিয়া গ্রামের নাসির উদ্দিনের পুত্র।

Advertisements

আহত হয় আরও ২ মাছ ব্যবসায়ী। এরা হলেন, একই এলাকার বাসিন্দা সোনা মিয়ার পুত্র পুটু মিয়া (৩০) ও ওসমান আলীর পুত্র দুলাল মিয়া (৩২)। বিকালে নিহত নিরবের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে এলে সেখানে তার স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে ওঠে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুন্নবী প্রধান ও ফায়ার সার্ভিস ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিরাপদ নিউজকে নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন