English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে আহত ৬

- Advertisements -
Advertisements

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ছয়জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম রেলপথে বিজয়পুর বাজার সংলগ্ন এলাকায় কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে আহত হন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো.সহিদুর রহমান।

Advertisements

আহতরা হলেন জেলার নাঙ্গলকোট উপজেলার সামিউল্লাহ (১৮), রাজু (২১), রকি (২০), হৃদয় (২০), ব্রাহ্মণবাড়িয়ার কসবার কুটি এলাকার মো.আলম (২০) ও মোবারক হোসেন (৩০)।

আহতদের মধ্যে আলম ও মোবারকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এসআই মো.সহিদুর রহমান জানান, অবৈধভাবে ট্রেনের ছাদে করে আহতরা চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থল এলাকায় বিদ্যুতের তারে জড়িয়ে ছয়জনই ছিটকে ছাদ থেকে নিচে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত যাত্রী আলম সাংবাদিকদের জানান, তিনি ফল ব্যবসায়ী। ট্রেনের ভেতর যাত্রী বেশি থাকায় ছাদে ওঠেছিলেন তিনি। বিজয়পুর আসার পর কিছু বুঝে ওঠার আগে হঠাৎ ট্রেন থেকে নিচে পড়ে যান তিনি। এ ছাড়া আর কিছুই বলতে পারেন না।

কুমিল্লা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক শহীদুল ইসলাম মামুন বলেন, বিকেল সোয়া ৫ টার দিকে ছয় জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পরে রাতে দুইজনকে ঢাকায় রেফার করা  হয়েছে। চারজন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন