English

35 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে মোটরসাইকেলে অজ্ঞাত গাড়ির ধাক্কায় স্কুলছাত্র নিহত

- Advertisements -

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় মোটরসাইকেলে অজ্ঞাতনামা একটি গাড়ির ধাক্কায় জীবন হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় সাথে থাকা সহযোগী রাজু নামে আরেক ছাত্র মারাত্মক আহত হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বেলেঘাট নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জীবন উপজেলার ফতেপুর ইউনিয়নের গোয়ালহুদা গ্রামের বিপুল মন্ডলের ছেলে ও খালিশপুর বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুলছাত্র জীবন হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ভাগ্নের জন্য খাবার নিয়ে মহেশপুর উপজেলা শহরে একটি মাদ্রাসায় যাচ্ছিল। পথিমধ্যে গোয়ালহুদা নামকস্থানে অজ্ঞাতনামা একটি গাড়ির সাথে ধাক্কা লেগে সজ্ঞাহীন অবস্থায় জীবন ও রাজু রাস্তার পাশে পড়ে ছিল। পথচারীরা দেখতে পেয়ে তাদের দুইজনকে উদ্ধার করে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক জীবনকে মৃত ঘোষণা করেন। আহত রাজুর অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাস্তায় চলন্ত কোন গাড়ির সাথে ধাক্কা লেগেই এঘটনা ঘটেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কান্না থামছেই না পরিণীতির

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন