English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

টাঙ্গাইলে ট্রেন দুর্ঘটনায় মা-শিশুসহ নিহত ৩

- Advertisements -

টাঙ্গাইলের কালিহাতীর হাতিয়ায় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিক্সার যাত্রী মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। আজ সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলো- অটোরিক্সার চালক ঘাটাইল উপজেলার কদমতলী এলাকার হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫০), একই এলাকার খায়রুল ইসলামের স্ত্রী তাহমিনা বেগম ( ২৫) ও তার এক বছরের শিশুপুত্র তাওহীদ।

Advertisements

নিহতদের স্বজন ও এলাকাবাসী জানায়, দুপুর ২টার দিকে খায়রুল ইসলাম তার শ্বশুরবাড়ি কালিহাতী উপজেলার হাতিয়া থেকে স্ত্রী-সন্তান নিয়ে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে নিজ বাড়ি কদমতলী ফিরছিলেন। তারা হাতিয়া অরক্ষিত রেলক্রসিং পার হবার সময় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত অটোরিক্সার চালক ও শিশু তাওহীদ নিহত হয়। এসময় গুরুতর আহত হয় খায়রুলের স্ত্রী তাহমিনা। পরে স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এরপর সেখানেই চিকিৎসাধীর অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই নবীন হোসেন জানান, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ দুইজন নিহত হয়। আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনার পর মারা যায়। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন