English

37 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো পাটবোঝাই ট্রাক

- Advertisements -

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় একটি পাটভর্তি ট্রাক চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। রোববার (২ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার শম্ভপুর রেলক্রসিং লাইনে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১টার দিকে ভৈরব অভিমুখী একটি পাটভর্তি ট্রাক শম্ভপুর রেলক্রসিং পার হওয়ার সময় রেললাইনে আটকে যায়। অনেক চেষ্টা করেও ট্রাকটি লাইন থেকে সরানো যাচ্ছিল না। কিছুক্ষণ পর ভৈরব থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ এক্সপ্রেস লোকাল ট্রেনটি বিকল হওয়া ট্রাকটিকে ধাক্কা দিলে তা লাইন থেকে ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

Advertisements

শম্ভুপুর রেলক্রসিং গেটের দায়িত্বে থাকা গেটম্যান সুরঞ্জিত দাস জানান, রাত ১টার দিকে যখন চট্টগ্রাম থেকে ছেড়ে আসা নাসিরাবাদ ট্রেনটি ভৈরব স্টেশন থেকে ছেড়ে আসার খবর পাই। তখনই আমি রেলক্রসিং গেইট বন্ধ করার জন্য ছুটে যাই। তখন ভৈরবমুখী একটি মালবাহী ট্রাক রেলক্রসিং পার হওয়ার সময় রেললাইনে আটকে যায়। পরে আমরা আটকিয়ে যাওয়া ট্রাকটি লাইন থেকে সরাতে চেষ্টা করি কিন্তু মালবোঝাই হওয়ায় তা সরানো সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, এর কিছুক্ষণ পর ট্রেন চলে আসে। তারপর আমি ট্রাকে থাকা চালক ও হেলপারকে সরিয়ে যেতে বলি। সেই সময়ে লাল পতাকা নিয়ে ট্রেনটি থামানো চেষ্টা করি। তখন ট্রেনটির গতি কমিয়ে আসতে শুরু করে। রেললাইনে ওপর বিকল হয়ে পড়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে তা চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন