English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ঢাকার কেরানীগঞ্জে টিকা নিতে গিয়ে ট্রাকচাপায় বউ-শাশুড়ির মৃত্যু

- Advertisement -spot_img

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছে। এ ঘটনায় এক শিশু আহত হয়েছে। শনিবার দুপুরে হাসনাবাদ বিআরটিএ সামনের রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগামী পিকআপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রূপবানু (৬০), তার ছেলের বউ মৌসুমী (২৭)। এ ঘটনায় শিশু মোহনা (৮) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে।

নিহত নিকটাত্মীয় সোহেল জানায়, আমার বোনের শাশুড়ি ও তার পুত্রবধূ শিশু মোহনাকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা দেওয়ার জন্য গিয়েছিল।

সেখান থেকে ফেরার পথে হাসনাবাদে সিএনজি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী সবজি ভর্তি একটি পিকআপ তাদেরকে চাপা দেয়। এতে বোনের শাশুড়ি রুপবানু ঘটনাস্থলেই নিহত হন। আহত মৌসুমিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি। এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানায় একটি মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন