English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাক্টরের ধাক্কা: অন্তঃসত্ত্বা নারীসহ চালক নিহত

- Advertisements -

রংপুরের মিঠাপুকুর- ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কে অন্তঃসত্ত্বা এক নারী যাত্রীকে অটোরিকশায় তুলে আরও যাত্রীর জন্য সড়কে দাঁড়িয়ে ছিলেন অটোচালক ওবায়দুল ইসলাম। এ সময় পেছন দিকে অটোরিকশাকে ধাক্কা দেয় বেপরোয়া গতিতে আসা বালুবোঝাই একটি মাহেন্দ্র ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই অটোচালক ও  নারী মারা যান।

Advertisements

রবিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন হলেন- ওবায়দুল ইসলাম (৩৫) ও হাসিনা পারভিন(৩০)। হাসিনা পারভীন সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তারা রংপুর মহানগরীর মর্ডান ও বাবু খাঁ এলাকার বাসিন্দা।

Advertisements

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুর মহানগরীর মর্ডাণ এলাকার অটোরিকশা চালক ওবায়দুল ইসলাম রংপুর বাবু খাঁ এলাকার যাত্রী অন্তঃসত্ত্বা হাসিনা পারভিনকে নিয়ে মিঠাপুকুরের গড়েরমাথা হয়ে রংপুরের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা ট্রাক্টরের চালক তাদের ধাক্কা দেয়। অটোরিকশা চালক ওবায়দুল ও হাসিনা বানু ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করেন।

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের সদস্য আহসান হাবীব বলেন, ঘটনার পর নিহতদের উদ্ধার করা হয়। এদের মধ্যে হাসিনা পারভিন ছিলেন সাত মাসের অন্তসত্ত্বা। মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, নিহতদের পরিচয় পাওয়া গেছে। তাদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন