English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে বাইকের ধাক্কা, প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

- Advertisements -
Advertisements
Advertisements

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খেয়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো ভর্তি করা হয়।
নিহত মো. ইব্রাহীম অপু (১৬) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খালেক মুন্সি বাড়ির ফ্রান্স প্রবাসী বেলাল হোসেনের ছেলে। সে স্থানীয় চরকাঁকড়া একাডেমী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার উপজেলার মুছাপুর ইউনিয়নের থানারহাট বাজারের বাংলাবাজার টু পেশকারহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ইউপি সদস্য মো. জামাল উদ্দিন জানান, শুক্রবার বিকেলের দিকে অপু তার এক বন্ধুসহ উপজেলার মুছাপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজারে ঘুরতে যায়। এরপর সন্ধ্যার দিকে মুছাপুর ক্লোজার থেকে বাড়ি ফেরার পথে থানারহাট বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় অপু। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে অপুর মরদেহ বাড়িতে নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, আমাদের কাছে এ বিষয়ে কোনো তথ্য নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন