English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহী কোচের চাপায় ভ্যানের চালকসহ নিহত ২

- Advertisements -

দিনাজপুরের বিরামপুর উপজেলায় মাছ কিনতে বাজারে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী শ্যামলী কোচের চাপায় ঘটনাস্থলেই ভ্যানের চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ রবিবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে বিরামপুর পৌরশহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন, ফুলবাড়ি উপজেলার ভাটপাইল নয়াপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে জহুরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের ঝড়ু মন্ডলের ছেলে সাইদুল ইসলাম (৪৫)। এদের মধ্যে জহুরুল ইসলাম ভ্যানের চালক ছিলেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানা পুলিশ জানায়, নিহতরা রবিবার সকালে ভ্যানযোগে বিরামপুর শহরে মাছ কিনতে যাচ্ছিলেন। পথে টাটকপুর এলাকায় মহাসড়কের ওপর ভ্যানটি ওঠামাত্র ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪০৩) একটি যাত্রীবাহি বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালকসহ দুজন নিহত হন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন