English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

- Advertisements -

বিয়ের দাওয়াত খেয়ে নিজ বাড়িতে ফেরার পথে দিনাজপুরের চিরিরবন্দরে অজ্ঞাতনামা মাইক্রোবাসের ধাক্কায় সাকিবুল ইসলাম সজীব ও মাজহারুল ইসলাম নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ৯টার দিকে দশমাইল-সৈয়দপুর মহাসড়কের চিরিরবন্দরের আত্রাই নদীর সেতুর ওপরে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

Advertisements

নিহতরা হলেন সাকিবুল ইসলাম সজীব (১৮) দিনাজপুরের সদর উপজেলার সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও গ্রামের দাইপাড়ার মো. মোকছেদুল ইসলামের ছেলে ও মো. মাজহারুল ইসলাম (১৫) একই এলাকার মো. আনিছুর রহমানের ছেলে। তারা আপন চাচাতো ভাই।

মোটরসাইকেল আরোহী কিশোররা চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নে বিয়ের দাওয়াত খাওয়া শেষে ভূষিরবন্দর বাজার হয়ে নিজ বাড়ি বীরগাঁও গ্রামে যাওয়ার পথে আত্রাই নদীর সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

স্থানীয়রা ও পুলিশ জানান, দিনাজপুরের দশমাইল থেকে সৈয়দপুরগামী একটি অজ্ঞাতনামা মাইক্রোবাসের সাথে ভূষিরবন্দর থেকে ব্যাংকালিগামী একটি মোটরসাইকেলে ধাক্কা দিলে সেতুর রেলিংয়ের সাথে মোটরসাইকেলটির আরেকবার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাকিবুল ইসলাম সজীব ও মাজহারুল ইসলামের নামে দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়। এসময় ওই মাইক্রোবাসটি পালিয়ে যায়।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহের সুরতহাল করে আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন