English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

- Advertisements -

ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের পাবর্তীপুরের মহেশপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শুভজিত গুপ্ত সুপ্রিয় ও প্রিতম গুপ্ত নামে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। সম্পর্কে তারা খালাতো ভাই।

একই ঘটনায় পৃথিবী রায় নামের আরেক যুবক গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের পাবর্তীপুরের মহেশপুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ফুলবাড়ী পৌরশহরের কাঁটাবাড়ী গ্রামের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে এবং নিহত প্রিতম গুপ্ত (২৫) পৌর শহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী রায় (১৮)ফুলবাড়ী পৌরশহরের কাঁটাবাড়ী গ্রামের কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে।

স্থানীয়রা ও পুলিশ  জানায়, শুভজিত গুপ্তর খালাতো ভাই প্রিতম গুপ্ত কুড়িগ্রামের কৃষিব্যাংকে চাকুরি করতেন। তাকে আনতে শুভজিত গুপ্ত সুপ্রিয় এবং পৃথিবী রায় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সেখানে যান। রাতে তাকে নিয়ে তিনজন একই মটরসাইকেলে ফুলবাড়ীতে আসার পথে রাত সাড়ে দশটার দিকে পাবর্তীপুরের মহেশপুর নামক এলাকায় আঁখ বোঝাই একটি ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে মারাক্তকভাবে আহত হয়ে রাস্তায় পড়ে থাকে তারা।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শুভজিত গুপ্ত সুপ্রিয়কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এবং অপর দুই ব্যাক্তির অবস্থা আশঙ্কা জনক হওয়ায়, গুরুতর অবস্থায় প্রিতম গুপ্ত ও পৃথিবী রায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে প্রেরণ করেন। রংপুর যাওয়ার পথেই বদরগঞ্জ এলাকায় প্রিতম গুপ্ত মারা যান।

পাবর্তীপুরের বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতেই সড়ক দূঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। স্থানীয়রা দুর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যায়। ঘনকুয়াশার কারনে এমন ঘটনা ঘটতে পাবে বলে তার ধারণা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন