English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১৪

- Advertisements -

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের চকগৌরি হাটের পাশে পিড়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার কুঞ্জবন গ্রামের মৃত শমসের আলীর ছেলে পিকআপচালক হারুন রশিদ (৪০) ও তার সহযোগী বগুড়ার আদমদিঘী উপজেলার তৈয়ব আলীর ছেলে মজিবর (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের চকগৌরি হাটের পাশে পিড়ার মোড়ে যাত্রী নেওয়ার জন্য সিএনজিচালিত একটি অটোরিকশা দাঁড়িয়ে ছিল। এসময় নওগাঁ থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী যাত্রীবাহী বাস পুনর্ভবা মেইল অটোরিকশাকে পাশ কাটতে গিয়ে ডান পাশে বেশি পরিমাণ চেপে যায়।

Advertisements

এতে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী পিকআপের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপচালক হারুন রশিদ। গুরুতর আহত চালকের সহযোগী মজিবরকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

এ ঘটনায় পিকআপে থাকা আরও ১৪ জন ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে পাঁচজনকে রাজশাহী মেডিকের কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে গেছেন।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপটি উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন