English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নগরকান্দায় সড়ক দুর্ঘটনা: দাদি-নাতনি নিহত

- Advertisements -

ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমায় একটি এলপিজি গ্যাস সিলিন্ডারবাহী পিকআপের সাথে ইজিবাইকের সংঘর্ষে দাদি-নাতনি নিহত হয়েছেন।

Advertisements

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরা হলেন, ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপুট্টি গ্রামের মৃত রব্বান শেখের স্ত্রী নবী বেগম (৬২) এবং রব্বান শেখের নাতনি ময়না বেগম (২২)।

Advertisements

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে একটি ইজিবাইকে করে কয়েকজন যাত্রী কুমারপুট্টি গ্রাম থেকে ফরিদপুরে আত্মীয়ের বাড়িতে বেরাতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কে তালমা ইউনিয়নের মানিকনগর ব্রিজ সংলগ্ন স্থানে এলপিজি গ্যাস সিলিন্ডারবাহী একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৫-২৪১৪) এই ইজিবাইকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন যাত্রী নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নিহতরা সম্পর্কে দাদি ও নাতনি। ফায়ার সার্ভিস তাদের লাশ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করেন। এ দুর্ঘটনায় ইজিবাইকে থাকা আরো কয়েকজন যাত্রী মারাত্মক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন