English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

নন্দীগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ট্রাক চাপায় সাব্বির হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় গুত্বর আহত হয়েছেন তার সহকর্মী আব্দুল কুদ্দুস (৩৬)।

Advertisements

১৯ মার্চ, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে বগুড়া- নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার রুপিহার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন শাজাহানপুর উপজেলার বারোআঞ্জুল গ্রামের তরিকুল ইসলামের ছেলে। সে নন্দীগ্রাম কোয়ালিটি ফিড নামের একটি কোম্পানির ওয়ার্কার ছিলেন।

জানা গেছে, সাব্বির হোসেন বাড়ি থেকে মোটর সাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। ঘটনাস্থলে গেলে পিছন থেকে নাটোরগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এবং তার সহকর্মী আব্দুল কুদ্দুস গুরুতর আহত হয়।

Advertisements

এসময় স্থানীয়রা চালকসহ ট্রাকটি আটক করে। আহত আব্দুল কুদ্দুসকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছ।

এবিষয়ে কুন্দার হাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসনাত জানান, লাশ থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ট্রাকের চালক পালিয় গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন