English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

নন্দীগ্রামে বাসের ধাক্কায় অটোভ্যানের চালকসহ আহত ৩

- Advertisements -
Advertisements

আব্দুল গফুর, নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে তিনজন গুরুত্বর আহত হয়েছে।গত সোমবার (৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া – নাটোর মহাসড়কের ওমরপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত তিনজন নাটোর জেলার সিংড়া উপজেলার বড় সাঁইল গ্রামের হানিফ মিয়া (৭০), জাহিদুল ইসলাম (৬০) ও ফরিদুল ইসলাম (৩৫)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নাটোর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একতা পরিবহনের ঢাকা -জ-৩৯৬৮ যাত্রীবাহী বাস ওমরপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে একটি বাইসাইকেল চালককে বাঁচাতে গিয়ে দাঁড়িয়ে থাকা অটোভ্যানে ধাক্কা দেয়।

Advertisements

এতে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ছিটকে পরে গুরুত্বর আহত হন অটোভ্যানে থাকা তিন যাত্রী । পরে স্থানীয় লোকজন ও ফায়ারসার্ভিস সদস্যরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী এসব তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার শিকার বাস ও অটোরিকশা থানা হেফাজতে আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন