English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় পুলিশ পরিদর্শক নিহত

- Advertisements -

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ব্যক্তিগত গাড়ি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করেন।

Advertisements

নিহত ওই পুলিশ সদস্যের নাম সফিউল্লাহ জুয়েল (৪৫)। তিনি রাজধানীর তুরাগ থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। তিনি আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার আজিজুর রহমানের ছেলে। নিহত জুয়েলের স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে। তাঁর মৃত্যুতে পরিবার ও পুরিন্দা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertisements

আড়াইহাজার থানা সূত্রে জানা যায়, গতকাল রাতে সফিউল্লাহ জুয়েল ব্যক্তিগত গাড়ি নিয়ে তাঁর কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা এলাকায় পৌঁছালে তাঁর ব্যক্তিগত গাড়ির সঙ্গে একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। ফলে গাড়িতে থাকা জুয়েল গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে রূপগঞ্জের ইউএস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, দুর্ঘটনাকবলিত ব্যক্তিগত গাড়ি ও কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে। তবে কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন