English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নির্বাচনের মোটরসাইকেল শোডাউন: কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে সমর্থকের মৃত্যু!

- Advertisements -
Advertisements

বগুড়ার আদমদীঘিতে নৌকা মার্কার মোটরসাইকেল শোডাউনে গিয়ে ভিডিও ধারণের সময় কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে নিতিশ চন্দ্র (৪২) নামের এক সমর্থকের মৃত্যু হয়েছে। নিহত নিতিশ উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কামারপুর গ্রামের জ্যোতিষ চন্দ্রের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, বরিবার দুপুরে উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট শামসুল হক প্রায় ১৫০টি মোটরসাইকেল নিয়ে নির্বাচনী এলাকায় শোডাউনের জন্য বের হন। শোডাউন চলাকালে নিতিশ একটি মোটরসাইকেলের পেছনে বসে শোডাউনের ভিডিও ধারণ করছিলেন। শোডাউনটি ইউপির বড় ঝাঁকইর তিনমাথা এলাকায় পৌঁছলে বাপরীত দিক থেকে একটি কাভার্ড ভ্যান আসছিল। এ সময় রাস্তার পাশে রাখা বালুর ওপর মোটরসাইকেলটি উঠে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর কাভার্ড ভ্যানের সঙ্গে নিতিশ ধাক্কা খেয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

Advertisements

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা হয়। তবে চালক বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি। নিতিশের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন