English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

পিরোজপুরেে সিমেন্টবোঝাই ট্রলার ডুবে একজনের মৃত্যু

- Advertisements -

পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলায় কঁচা নদীতে সিমেন্টবোঝাই ট্রলার ডুবে কাউয়ুম খান (৩৭) নামে এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার সকালে উপজেলার তেলিখালী ইউনিয়নের কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামসংলগ্ন স্থান থেকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরি দল তার লাশ উদ্ধার করে।
মৃত কাউয়ুম খান বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে এবং ডুবে যাওয়া রায়হান-২ নামে ট্রলারটির মালিক।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, বৃহস্পতিবার ট্রলারটি মংলা থেকে সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। পথে বিশ্রাম নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তাসংলগ্ন বেড়িবাঁধের পাশে স্থানে নোঙর করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ ট্রলার নোঙর করা এলাকা থেকে প্রায় ২০-২৫ শতাংশ জমি নদীতে ডুবে যায়।
এ সময় সেখানে নোঙর করা ট্রলারটিও ডুবে যায়। এতে ট্রলারে থাকা কাউয়ুম নিঁখোজ হলেও ট্রলারে থাকা চালক আ. মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারী (১৫) সাঁতার কেটে উপরে ওঠেন। এরপর বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরি নিঁখোজ কাউয়ুমের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন