English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

পূজামণ্ডপ ঘুরে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় স্ত্রী নিহত, স্বামী-সন্তান আহত

- Advertisements -

বগুড়ার আদমদীঘিতে দুর্গাপূজার বিভিন্ন পূজামণ্ডপ ঘুরে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় স্ত্রী নিহত এবং স্বামী ও পুত্র সন্তান আহত হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি ফায়ার সার্ভিস স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার কাঞ্চনপুর গ্রামের বাসিন্দা কাঞ্চন চন্দ্র মহন্ত। তিনি পল্লী সঞ্চয় ব্যাংকে চাকরির সুবাদে জেলার আদমদীঘি সদর ইউনিয়নের তালশন গ্রামে বাসা ভাড়া নিয়ে সপরিবারে বসবাস করেন। সোমবার সন্ধ্যায় তিনি মোটরসাইকেলে স্ত্রী ও সন্তানকে নিয়ে বিভিন্ন পূজামণ্ডপে ঘুরতে বের হন। রাত ৯টায় মুরইল থেকে ফেরার পথে আদমদীঘি ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় পৌঁছামাত্র বিপরীতমুখী ঢাকাগামী বাসের (নাইট কোচ) সাথে ধাক্কা খেয়ে তারা গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কাঞ্চনের স্ত্রী সুমীকে (৩০) মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত কাঞ্চন ও তার শিশু সন্তান সুকর্ণকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, দুর্ঘটনার পর তাদের মোটরসাইকেলসহ তারা সড়কের পাশে পড়েছিল। স্থানীয়রা তড়িঘড়ি করে তাদের হাসপাতালে নেয়। সেখানেই সুমী নামের এক নারী মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত স্বামী ও সন্তানকে বর্তমানে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন