English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

প্রেমিকের বাইক থেকে ছিটকে বাসের চাকায় পিষ্ট কিশোরী

- Advertisements -

রাজধানী যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের সামনে মোটরসাইকেলের পিছন থেকে পড়ে দ্রুতগামী শীতল পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়েছে এক কিশোরী মাদ্রাসা ছাত্রী। নিহত ওই মাদ্রাসা ছাত্রীর নাম মোছা. মিথিলা আক্তার মিম (১৬)। আজ দুপুর একটার দিকে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা দুইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আরিফ জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটে সামনে থেকে মিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, নিহতের প্রেমিক শরীফ জানিয়েছে- মোটরসাইকেল করে দুইজন ঘুরতে বের হলে সাদ্দাম মার্কেটের সামনে যাওয়া মাত্রই পিছন থেকে মিম ছিটকে পড়ে যায় রাস্তার মধ্যে।

Advertisements

পরে দ্রুতগামী শীতল পরিবহন এসে তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। ড্রাইভার পালাতক রয়েছে।

নিহতের প্রেমিক শরীফ জানান, মিমের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তার পিতার নাম নূর মোহাম্মদ। বর্তমানে যাত্রাবাড়ী এলাকায় থাকতো। নিহত মিম এক ভাই এক বোন। মিম যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকার একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন