English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ফেনীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত

- Advertisements -

মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া কলোনীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানাজ খাতুন (৪৭) ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তবে শাহানাজের সঙ্গে প্রাইভেটকারে চড়ে থাকা তার দু’মেয়ে ও জামাতা অক্ষত রয়েছেন। ৩ কন্যা সন্তানের জননী নিহত শাহানাজ গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব ও  একই উপজেলার হাড়িয়াদহ গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী।

আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ফেনীর সদর উপজেলার হাইওয়েতে প্রাইভেটকার ও মালবাহি কার্গো গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনা ঘটে।

ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নিহত শাহানাজের নিকট আত্মীয় আখেরুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শাহানাজ পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেটকারে করে কক্সবাজারে বেড়াতে যাচ্ছিলেন।

তারা বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ফেনী সদর উপজেলার হাইওয়েতে পৌঁছালে, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে একটি মালবাহি কার্গোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে গাড়ীর সামনের সিটে বসে থাকা শিক্ষিকা শাহানাজ ঘটনাস্থলেই নিহত হন। এসময় স্থানীয়রা প্রাইভেট গাড়ীর ভেতর থেকে শাহানাজের মেঝো মেয়ে স্বর্ণা (১২), ছোট মেয়ে মনি (৯) এবং বড় মেয়ের স্বামী গাংনী উপজেলার কসবা গ্রামের বাসিন্দা প্রকৌশলী এরশাদ আলীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন