English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ট্রাককে ওভারটেক করতে গিয়ে বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেল প্রাইভেটকার

- Advertisements -
Advertisements

বগুড়ায় বাসের সঙ্গে সংঘর্ষে তিন প্রাইভেটকার আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-বগুড়া মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে। বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত তিনজনই বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। তারা হলেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইম (৫৫), আব্দুল হান্নান (৪৪) ও চেইন মাস্টার আলমগীর হোসেন (৪২)। তাদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

Advertisements

এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। তারা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এখনও আহতদের নাম পরিচয় জানা যায়নি। দু’জনই বাসের যাত্রী বলে জানা গেছে। দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে কয়েক কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে।

আবুল কালাম নামের প্রত্যক্ষদর্শী একজন বলেন, বিকট শব্দ শুনে দেখতে পাই প্রাইভেটকারের এক যাত্রী ছিটকে সড়কে পড়েন। ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটির কাছে গিয়ে ভেতরে নিহত আরও দু’জনকে দেখতে পাই। পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেন। প্রাইভেটকারটি সামনে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে গেলে দুর্ঘটনাটি ঘটে বলে তিনি জানান।

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল বলেন, নিহত তিনজনই মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। বাসের চালক ও সহকারীকে শনাক্তে কাজ চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসআই মিজানুর রহমান বলেন, সকালে প্রাইভেটকারটি নওগাঁর দিকে যাচ্ছিলো। এরুলিয়াতে সামনের ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যাওয়ায় গাড়িটি কেটে মরদেহ বের করতে হয়েছে। আহত দু’জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে৷ দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন