English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোচালক নিহত

- Advertisements -

বগুড়া সদর উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার চার যাত্রী।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার এরুলিয়ায় হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক মো. লিটন (৪০) বগুড়ার কাহালু উপজেলার মুড়ইল গ্রামের খোরশেদ আলমের ছেলে।

Advertisements

চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২ টার দিকে তার মৃত্যু হয়।

আহত চার যাত্রী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷ তারা হলেন- কাহালু উপজেলার শিকড় গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সাজু মিয়া (৩০), সদর উপজেলার সেতাবপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মনিরা (৪০), জাকারিয়া (১৮) ও অজ্ঞাত এক নারী (৫০)। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisements

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, বুধবার সকালে একটি ট্রাক দুপচাঁচিয়া থেকে বগুড়া পৌর শহরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী সিএনজিচালিত অটোরিকশা ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক মারা যান। আহত চার যাত্রী বর্তমানে চিকিৎসাধীন আছেন।

ওসি আরও বলেন, ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও ট্রাক থানায় আনা হয়েছে। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন