English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

বগুড়ার মোকামতলায় ট্রাক চাপায় অটোভ্যান চালক নিহত

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় চলন্ত ট্রাকের চাপায় আব্দুল বারী (৬০) নামের ১ অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। জানা যায়, রোববার দুপুর আনুমানিক পৌঁনে টার দিকে বগুড়া থেকে রংপুরমুখী ১ টি পণ্যবাহী ট্রাক মোকামতলা অতিক্রম করার সময় (ঢাকা-রংপুর) মহাসড়কের মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সন্নিকটে ওই অটো চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Advertisements

নিহত অটো-চালকের বাড়ী মোকামতলা ইউনিয়নের ভাগকোলা পূর্বপাড়া গ্রামে। সে ওই গ্রামের মৃত ফয়েজ কাজীর পুত্র।

Advertisements

এ দুর্ঘটনায় অভিযুক্ত (ঢাকা মেট্রো ট ২০-১৮৮৫) নাম্বারের ট্রাক ও আব্দুস সালাম (৩০) নামের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঁচছিড়া গ্রামের বাসিন্দা ও মৃত সাবেদ আলীর পুত্র।

বিষয়টি নিশ্চিত করে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল।
পুলিশের এ কর্মকর্তা জানান, রোববার দুপুরে মালবোঝাই ট্রাক বগুড়া থেকে রংপুর দিকে যাচ্ছিলো। পুলিশ তদন্ত কেন্দ্রের সামনের ফ্লাইওভারের নিচ থেকে অটোভ্যান মহাসড়কে উঠার সময় ট্রাকটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে। ট্রাকটি জব্দ করে হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন