English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বগুড়ার ধুনটে বরযাত্রীবাহী বাস উল্টে নিহত ১

- Advertisements -

বগুড়ার ধুনট উপজেলায় বরযাত্রীবাহী বাস উল্টে নদীতে পড়ে সাধন চন্দ্র (৭০) নামের একজন নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে ধুনট উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাধন উপজেলার পীরহাটী গ্রামের গদাই চন্দ্রের ছেলে। এ ঘটনায় আরো প্রায় ১০ জন আহত হন।

Advertisements

পুলিশ ও গ্রামবাসী জানান, রুদ্রবাড়িয়া গ্রামের পলান কুমারের ছেলে তাপস কুমার রবিবার সন্ধ্যায় বরযাত্রী নিয়ে শেরপুরের ঘাটপার এলাকায় বিয়ে করার উদ্দেশে বাড়ি থেকে বের হন। তার বরযাত্রায় তামান্না এন্টারপ্রাইজ নামের একটি বাস ছিল। বাসটি বাড়ির অদূরে বাও নদীর ওপর সেতুতে ওঠার সময় উল্টে নদীতে পড়ে যায়। ওই বাসটিতে প্রায় ৩০/৩৫ জন বরযাত্রী ছিলেন।

Advertisements

এদিকে বাসটি খাদে পড়ার পর থেকে স্থানীয় লোকজন ও ধুনট ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা সেখানে উদ্ধার অভিযান চালায়। অভিযানকালে সাধন চন্দ্রের মৃতদেহ উদ্ধার করা হয়। সাধন চন্দ্র ওই বিয়েতে বাদ্যকার হিসেবে অংশ নিয়েছিলেন। এ ছাড়া রাত সাড়ে ৮টা পর্যন্ত ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

ধুনট থানার ওসি কৃপা সিদ্ধু বালা এ তথ্য নিশ্চিত করে জানান, রুদ্রবাড়িয়া গ্রামে বরযাত্রীবাহী বাস উল্টে নদীতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে সেখানে উদ্ধার অভিযান চালায়। এ ঘটনায় সাধন চন্দ্র নামের একজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন