English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বগুড়ার বাঘোপাড়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ বগুড়ার সদরের বাঘোপাড়ায় যাত্রীবাহী বাসের চাপায় ফুয়াদ হোসেন (২০) নামের ১ মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে নিহত ফুয়াদের বন্ধু কুদ্দুসের পুত্র মেহেরুন হাসান (২০)।

নিহত ফুয়াদ সে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের বড় ধাওয়াকোলা উত্তরপাড়া গ্রামের আব্দুল হান্নান ড্রাইভার এর পুত্র।

Advertisements

প্রত্যক্ষদর্শী ও নিহত ফায়াদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ফুয়াদ বগুড়া শহরে রবি সিম কোম্পানিতে চাকরী করতেন।

প্রতিদিনের ন্যায় রবিবার সকাল সাড়ে ১১টায় ফুয়াত ও তার বন্ধু মোটরসাইকেল যোগে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় সদরের বাঘোপাড়া ইটভাটার সন্নিকটে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা রংপুর মুখী মারিয়া নামের একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়।

Advertisements

তাদের হাসপাতালে নেওয়ার পথে ফুয়াদের মৃত্যু হয়। এসময় আহত ফুয়াদের বন্ধুকে বগুড়ার টিএসএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার (আ,টি,আই) আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে হতাহতের উদ্ধার করা হয়েছে। এতে ফুয়াদ নামের একজন নিহত হয়েছে। এসময় দুর্ঘটনা কবলিত বাস ও ভিকটিমদের Fz মোটরসাইকেল উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে।

তবে চালক ও হেলপার দুর্ঘটনার পরেই পালিয়ে গেছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। চালকের বৈধ কাগজ পত্র ও দুঘটনায় গাফলতি আছে কিনা এ বিষয় মাথায় রেখে কাজ করা হচ্ছে৷

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন