English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বগুড়ার শেরপুরে দাঁড়ানো ট্রাকে বাসের ধাক্কা, চালক ও সহকারী নিহত

- Advertisements -

বগুড়ার শেরপুরে মহাসড়কে দাঁড়ানো ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হাবিবুর রহমানের ছেলে ট্রাক চালক মো. আবু বকর সিদ্দিক (৩০) ও তার সহকারী একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. আবু সাঈদ (২৮)।
হাইওয়ে পুলিশের বগুড়ার শেরপুর দশমাইল ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী জানান, মহাসড়ক সম্প্রসারণ কাজে নিয়োজিত দুইটি ট্রাক উক্ত স্থানে দাঁড়ানো ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রীবাহী বাস দাঁড়ানো ট্রাকগুলোর পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একটি ট্রাকের চালক ও তার সহকারী নিহত হন। অপর ট্রাকের চালক মো. জাকির হোসেন ও মো. সৈকত মিয়া আহত হন।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে তাদের বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এছাড়া দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক জব্দ করা গেলেও বাসের চালক-হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় মামলা নেয়া হবে বলে জানান হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন