English

25 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ট্রেনে কেটে যুবকের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় ট্রেনে কাটা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় কাহালুর কচুয়া গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

Advertisements

নিহত তাজুল ইসলাম বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদীঘি এলাকার আবু ব্ক্করের ছেলে। তিনি মুড়ি মাখা বিক্রি করতেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া রেলওয়ে ষ্টেশন ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম।

এস আই আমিনুল ইসলাম জানান, তাজুল কয়েক বছর আগে তার শ্বশুরবাড়ি তালোড়া পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ি করেছেন। মাঝে মাঝে বানদীঘিতে যেতেন। শুক্রবার তার তালোড়ায় আসার কথা ছিল। কিন্তু রাতে বাড়ি ফিরেননি। পরে স্থানীয়দের খবরে সকালে তালোড়ার আগের এলাকা কচুয়া গ্রামে তার ট্রেনে কাটা মরদেহ পাওয়া যায়।

Advertisements

তিনি আরও জানান, মরদেহ পূর্ব থেকে পশ্চিম দিকে ছেঁচড়ে গেছে। মরদেহের পা পাওয়া যায়নি। খুব সম্ভবত শিয়াল বা কোনো জন্তু নিয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে রাতের ট্রেনে তাজুল কাটা পড়েন। কারণ সকালে ছিল বগুড়ামুখী কলেজ ট্রেন। রাতের সবশেষ রংপুর এক্সপ্রেস গিয়েছে ঢাকায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাচ্ছি। ময়নাতদন্তে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন