English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বরিশালে টিকা নিতে যাওয়ার পথে বাসচাপায় দুই স্কুলছাত্র নিহত

- Advertisements -

বরিশালের গৌরনদী উপজেলায় করোনার টিকা নিতে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক ছাত্র।

বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বার্থী বাজার সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-বার্থী এলাকার মালেক ব্যাপারীর ছেলে অন্তর ব্যাপারী (১৬) ও তারাকুপি এলাকার জালাল ফকিরের ছেলে রেদওয়ান ফকির (১৬)। তারা দশম শ্রেণির ছাত্র ছিল।

আহত অন্য স্কুলছাত্রের নাম কাইয়ুম ঘরামি (১৭)। সে পার্শ্ববর্তী গাইনের পাড় এলাকার সেলিম ঘরামির ছেলে। সে নিহত দুই স্কুলছাত্রের সহপাঠী।

বার্থী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল করিম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে অন্তর মোটরসাইকেলে তার দুই সহপাঠী রেদওয়ান ও কাইয়ুমকে নিয়ে গৌরনদী শহরে এবি সিদ্দিক ক্লিনিকে করোনার টিকা নিতে যাচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিল অন্তর ব্যাপারী। বার্থী বাজার সংলগ্ন এলাকা অতিক্রমকালে বরিশাল-ঢাকা মহাসড়কে বরগুনার পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে তিন শিক্ষার্থীই গুরুতর আহত হয়।

তিনজনকে উদ্ধার করে প্রথমে আশোকাঠি হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে অন্তর ব্যাপারী মারা যায়। অন্যদিকে ঢাকায় নেওয়ার পথে বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গায় মারা যায় রেদওয়ান।

বাসটির গতি বেশি ছিল এবং চালক বেপরোয়াভাবে চালাচ্ছিলেন বলে জানিয়েছেন ইউপি মেম্বার আব্দুল করিম। তিনি বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক চালক ও হেলপার পালিয়ে যান। পরে বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেন এবং আধঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এসময় সড়কের দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে পুলিশের হস্তক্ষেপে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

গৌরনদী হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মো. মাহবুব উজ্জ্বল জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করতে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন