English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বিবাহবার্ষিকীর স্ট্যাটাস দেওয়ার পরই রাস্তা পারাপারের সময় প্রাণ হারাল যুবলীগ নেতা

- Advertisements -

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তা পারাপারের সময় বেপরোয়া তিশা প্লাটিনামের ধাক্কায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলার জোরারগঞ্জের বিএসআরএম গেট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল হোসেন সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহেরের পুত্র। তিনি উপজেলা রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

মৃত্যুর আগে তিনি তার ফেসবুকে নিজের ১৩তম বিবাহ বার্ষিকীর দিনটি স্বরণ করে নিজের প্রিয়তমা স্ত্রীকে উৎসর্গ করে লিখেন— ‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পেরিয়ে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিণয় হয়েছিল আমার ও প্রিয়তম তোমার। প্রিয়তমা, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক কৃতজ্ঞতা।’

এর কিছুক্ষণের মধ্যে বেপরোয়া তিশাপ্লাস কেড়ে নিলো তার প্রাণ।

স্থানীয় মো. সালমান ফারসি জানান, বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে বিএসআরএম গেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতিতে আসা তিশা প্লাটিনাম নামের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আজ সকাল সাড়ে ১১টার সময় ঢাকামুখী একটি তিশা প্লাটিনাম বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আমরা বাসটি আটক করেছি। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন