English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ভালোবাসা দিবসে ফুল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

- Advertisements -
Advertisements

রাজধানীতে ফুল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোঃ দিপু নামে (২৬) এক যুবক। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভোরবেলা মৎস ভবনের অদূরে হাইকোটের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

Advertisements

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে কর্তব্যত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে (শাহবাগ)-কে জানানো হয়েছে।

নিহতের খালাতো ভাই মোঃ মাহবুব জানান, দিপুর গ্রামের বাড়ি বরিশালে। তার মা মারা যাওয়ার পর থেকে যাত্রাবাড়ীর মৃধা বাড়ি এলাকায় মামা মোশাররফের বাসায় থাকে। তার বাবার নাম জামাল সরদার। দুই ভাইয়ের মধ্যে দিপু ছিল বড়।

তিনি বলেন, আজ ভালোবাসা দিবস। তাই  দিপু ভোর আনুমানিক ৪টার দিকে ফুল কিনার উদ্দেশ্যে শাহবাগ এলাকায় গিয়েছিল। ভোরে মৎস ভবনের অদুরে হাইকোর্টের সমনে রাস্তায় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় পরে ছিল। লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন