English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহে বাসচাপায় ৫ জন নিহত

- Advertisements -
Advertisements

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় বাসের চাপায় পাঁচজন নিহত হয়েছেন। আজ সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন।

Advertisements

স্থানীয় সূত্র জানায়, সকালে শেরপুর থেকে ঢাকাগামী এস এস ট্রাভেলসের একটি বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাটে চাকা পাঙচার হলে বাসের যাত্রীরা অন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন।

বাসে পোশাক কারখানার বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। ওই সময় সেখানে পোশাক কারখানার একটি বাস এসে দাঁড়ায়। ওই বাসে যাত্রীরা উঠার সময় পেছন থেকে আরেকটি বাস এসে যাত্রীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং ১০ জন আহত হন।
আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। আরেক জন মারা যান হাসপাতালে।
নিহতরা হলেন- চুরখাই এলাকার লিটন (২৮), ত্রিশালের জেসমিন আক্তার ও ত্রিশাল নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (২৮)। অন্য দুই জনের পরিচয় পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদেকুর রহমান জানান, নিহতদের মধ্যে চার জন পুরুষ ও একজন নারী রয়েছেন। আহত ১০ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত তিনজন গার্মেন্টসকর্মী বলে জানা যায়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, দুর্ঘটনার পর কিছুক্ষণ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন