English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

মাগুরায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

- Advertisements -

মাগুরা সদর উপজেলার গাংনালিয়ায় নসিমনের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী উজ্জ্বল হোসেন (৩৪) নামের এক ব্যাংক কর্মকর্তার। তিনি অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখার ক্যাশ কর্মকর্তা ছিলেন।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোটরসাইকেল যোগে মাগুরার ফিরছিলেন। নিহত উজ্জ্বল হোসেন মাগুরার শালিখা উপজেলার বড় শৈলই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখার সিনিয়র অফিসার তরিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো অফিস শেষ করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিনিয়র কর্মকর্তা অভিক মজুমদার ও ক্যাশ কর্মকর্তা উজ্জ্বল হোসেন মোটরসাইকেল যোগে মাগুরায় ফিরছিলেন। পথিমধ্যে গাংনালিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সাথে মোটরসাইকেলটির ধাক্কা লেগে আরোহী দু’জন পড়ে যান। এ সময় নসিমনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকের চালক উজ্জ্বল হোসেন ও অভিক মজুমদার গুরুতর আহত হন।
পথচারীরা তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক রফিকুল আহসান ক্যাশ কর্মকর্তা উজ্জ্বল হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত অপর কর্মকর্তা অভিক মজুমদার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহত ক্যাশ কর্মকর্তা উজ্জ্বল হোসেন মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন। তার দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে নিরাপদ নিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন