English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

মায়ের বাড়ি যাওয়ার পথে বেপরোয়া প্রাইভেট কার কেড়ে নিল গৃহবধূর প্রাণ

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, মহাস্থান-বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে মায়ের বাড়ি দাওয়াত অনুষ্ঠানে যাওয়ার পথে বেপরোয়া গতির প্রাইভেট কার- কেড়ে নিল ৩ সন্তানের জননী গৃহবধূ স্বপ্না আক্তার (৩২) এর প্রাণ। এঘটনায় আহত হয়েছে নিহত স্বপ্নার ৮ বছর বয়সী কন্যা রহিমা আকতার। নিহত স্বপ্না মোকামতলা ইউনিয়নের শংকরপুর উত্তরপাড়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

Advertisements

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, (বুধবার ২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নিহত স্বপ্না তার কন্যা রহিমাকে নিয়ে মায়ের বাড়ি গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের পীরগাছা গ্রামে অটোভ্যান যোগে দাওয়াত অনুষ্ঠানে যাচ্ছেন।

এরপর উপজেলার মোকামতলা ইউনিয়নের, মুরাদপুর নিউ গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুল অতিক্রম করার সময় (ঢাকা-রংপুর) মহাসড়কে রংপুর দিক থেকে ছেড়ে আসা একটি সাদা রংয়ের প্রাইভেট কার যার নাম্বার (ঢাকা-মেট্রো-খ ১২-৪৭১৮) অটো ভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় অটোভ্যান যাত্রী ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Advertisements

এসময় নিহত স্বপ্নার মেয়ে রহিমা আকতার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সংবাদ পেয়ে মোকামতলা তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) আশিক ইকবালসহ সঙ্গীয় ফোর্স ও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।

এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করেন। নিহতের মরদেহ শংকরপুর গ্রামে নিলে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন