English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মায়ের হাত ধরে বাবার দোকান থেকে ফিরছিল সায়েম, পথে অটোচাপায় মর্মান্তিক মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

বাবার দোকান থেকে বাজার সদাই নিয়ে মায়ের সাথে বাড়ি ফেরার পথে মাদারীপুরের শিবচরে অটোচাপায় ৪ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের ছোট্ট শিশুটিকে হারিয়ে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আমিনুদ্দিন হাজী কান্দি গ্রামের মুদি দোকানী সালাম ফকিরের ৪ বছরের শিশুপুত্র সাইম তার মা নার্গিস বেগমের সাথে বাড়ির নিকটবর্তী বাবার দোকানে যায়। বাবার দোকান থেকে বাজার সদাই নিয়ে ৮টার দিক মায়ের হাত ধরে বাড়ি ফিরছিল সাইম। বাড়ির কাছাকাছি আসার পর সিয়াম রাস্তা পার হওয়ার সময় পেছন দিক থেকে আসা একটি অটো তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরিবারের শিশুটিকে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, অটোচাপায় শিশু নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন