English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মির্জাপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর

- Advertisements -

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাাইকেল আরোহী ইয়াছিন হোসেন কানন নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন নিহতের বন্ধু শহীদুল ইসলাম (২৫)।

Advertisements

আজ সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের বাইপাস আন্ডারপাসের উপরে এই দুর্ঘটনা ঘটে।

ইয়াছিন হোসেন কানন টাঙ্গাইলের হাজী আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী। মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে কানন। এদিকে গুরুতর আহত শহীদুল ইসলামকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছে।

Advertisements

জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ইয়াসিন হোসেন কানন বন্ধু শহীদুলকে নিয়ে মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। বাড়ি থেকে তিনশ গজ দূরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস আন্ডারপাসের ওপরে আসলে পেছন থেকে একটি ট্রাক সজোরে মোটরসাাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন শহীদুল। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুল হক বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। আইনী পক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন