English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ঢাকা-শরীয়তপুর গামী পদ্মা ট্রাভেলস বাস মাওয়া মহাসড়কে দুর্ঘটনায় নিহত ৫

- Advertisements -

শরীয়তপুর সংবাদদাতা, আবুআলমঃ ঢাকা-শরীয়তপুর পদ্মা ট্রাভেলস যাত্রী বাহীবাস সকাল সাড়ে ১০ ঘটিকার দিকে মুন্সীগঞ্জের ষোলঘর নাম স্থানে মাওয়া মহা সড়কে ভয়ংকর ভাবে দূর্ঘটনা ঘটে । ঘটনা স্থলে জানা যায় সকাল ১০ঘটিকার সময় ঢাকা থেকে শরীয়তপুর নড়িয়া উপজেলার উদ্দেশে ছাড়েন , মাঝ পথে মাওয়া ষোল ঘর নামক স্থানে দুইটি চলন্ত ট্রাকের মাঝ পথ দিয়ে বাসটি বেপরোয়া ভাবে ওভারটেকিং করতে গিয়ে ঘটনাটি ঘটে এ সময় ঘটনা স্থলে ৫জন নিহত হয়েছেন আহত হয়েছেন ২০জন ।

আহত সবাই কে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন এবং যারা মারাক্তক ভাবে আহত হয়েছেন তাদের কে উন্নত চিকিৎস্যার জন্য ঢাকা মিডফোর্ট হাসপাতালে পেরন করা হয় ।

নিহতরা হলেন শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার লেকুরিয়া গ্রামের হাবিবের ছেলে সাইফুল (৩৫), একই জেলার সখিপুর থানার নূর মোহাম্মদের স্ত্রী হাজেরা খাতুন (৬০), নড়িয়া উপজেলার কেদারপুর গ্রামের শাহজাহান কাজির ছেলে আরিফ কাজী, একই থানার ঢালী কান্দি গ্রামের বাসিন্দা মো. হাবিব লাকুরিয়ার ছেলে নিহত সাইফুল ইসলাম লাকুরিয়া (৩৫)। এছাড়া নিহত আরিফ কাজী শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের শাহজাহান কাজীর ছেলে।

বাকি ৫ জনের নাম পরিচয় জানা যায়নি। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতর্ব্যরত চিকিৎসক এদের কে মৃত বলে নিশ্চিত করেনএবং মৃত সংখ্যা বাড়বে বলে ধারনা করছেন ।

আহতরা হলেন বিউটি (২৫), তাহিরা (১৫), আকাশ (২৫), বীথি (৩০), আরিফ (২০), রাসেল (২৫), চাপা (১০), মারিয়া (১), সাকিরা (৩০), সুলতান (৩০), আকাশ (২০), শামীম (২০), সেলিম (৩০), বাশার (২৫), বিল্লাল (২৫), জান্নাত (২০), সালাউদ্দিন, সেলিম (১৯), আরিফ (২৭)।

ঘটনা স্থলে বাসের যাত্রীদের কাছ থেকে জানা যায় যে পদ্মা ট্রাভেলস বাস চালক এবং হেলপার খামখেয়ালী করে বাস বেপরোয়া ভাবে চালাছিলেন তাদের কে বার বার নিষেধ করা হয়েছিলো অতি মাত্রায় গতিতে বাস যেন না চালানো হয় । বাস যাত্রীদের কোন কথা তাহারা আমলে নেন নাই ইচ্ছা করে দুই ট্রাকের মাঝ দিয়ে চালক বেপরোয়া ভাবে ওভারটেক করতে গিয়ে ট্রাকের পিছনের বাম্পার এর সাথে লেগে ঘটনা ঘটে ।
শ্রীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েত উল্যা ঘটনাটি কে দূর্ঘটনা বলে বিষয়টি নিশ্চিত করেন । বেপরোয়া ভাবে বাস চালিয়ে দূর্ঘটনা ঘটিয়ে হেল্পার ও বাস চালক পালিয়ে গেছেন ঘটনা স্থল থেকে । পবিত্র ঈদ কে সামনে রেখে এমন ঘটনা ঘটবে এমনটা কেউ আশা করেন নাই ।

আজ ২০ই এপ্রিল পদ্মায় সেতু দিয়ে মটর সাইকেল যাওয়ার জন্য সড়ক খুলে দেয়া হয়েছে এমন ঘটনা হবে তা কেউ আশা করে নাই বা প্রস্থুত ছিলো না। ঘটনাটি কে কেন্দ্র করে সড়কে বেড়েছে জান জট পুলিশ তা নিরশন করার চেষ্টা করছেন ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন