English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্বামীর চোখের সামনেই ট্রাকচাপায় প্রাণ গেল স্ত্রীর

- Advertisements -

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গেল স্ত্রী। আর স্বামীর চোখের সামনেই স্ত্রীর মাথার উপর দিয়ে চলে গেল দ্রুতগামী ট্রাক। এরপরই ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রীর। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা তালতলা এলাকায়।

Advertisements

নিহত গৃহবধূর নাম সুমাইয়া আক্তার সাবি (২৬)। আর প্রাণে বেঁচে যাওয়া স্বামীর নাম আলমগীর হোসেন। নিহত সুমাইয়া আক্তার সাবি নারায়ণগঞ্জ সদর থানার সৈয়দপুর কড়ইতলা এলাকার হাজী আইনুল হকের মেয়ে।

সাবির বাবা হাজী আইনুল হক জানান, শুক্রবার সকালে জামাই আলমগীর ও মেয়ে সাবিকে নিয়ে ঢাকা থেকে সৈয়দপুরস্থ বাসায় ফিরছিল। পথিমধ্যে ফতুল্লার পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে দুজনকে বহনকারী মোটরসাইকেলটি রাস্তায় পরে যায়। এরপরই তার মেয়ে সাবি ছিটকে রাস্তায় পরে যায়। বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক মেয়েকে সাবিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাবির মৃত্যু হয়।

Advertisements

তিনি আরও জানান, ২০১৩ সালে তার মেয়ের বিয়ে হয়। সংসারে পাঁচ বছরের একটি মেয়ে ও দেড় বছরের একটি ছেলে রয়েছে। এ ঘটনায় পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান জানান, নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই আবেদন করে লাশ নিয়ে গেছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তীতে মামলা করবে কিনা তা জানাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন