English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহের ফুলপুর সড়কে পঞ্চমুখী সংঘর্ষ, আহত ২০

- Advertisements -

ময়মনসিংহের ফুলপুর সড়কে পঞ্চমুখী সংঘর্ষ হয়েছে। এতে ৪টি বাস ও একটি প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় আহত হন কমপক্ষে ২০  জন। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।

Advertisements

আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা -হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কে উপজেলার ইমাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, প্রথমে দুইটি বাস মুখোমুখি সংঘর্ষ হলে এর মধ্যে একটি দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। একই সময়ে আরও দ্রুত গতির দুইটি বাস এসে মুখোমুখি হলে পঞ্চমুখী সংঘর্ষ ঘটে। এতে এই ৫টি পরিবহনের কমপক্ষে ২০ জন আহত হন। পরে খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

Advertisements

এ ব্যাপারে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. চিত্রা বলেন, আমাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আর একজনকে ফুলপুর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ও  ফায়ার স্টেশনের ইনচার্জ আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্ঘটনায় কবলিত পরিবহণগুলো থানা হেফাজতে রয়েছে এবং এ ঘটনাকে কেন্দ্র করে মহাসড়কে সৃষ্ট জ্যাম নিরসন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আবারও ডন হয়ে আসছেন শাহরুখ

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন