English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৯

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়ার দুপচাঁচিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে নারীসহ ১৯ যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাহারপুকুর পাঁচখুপি এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- উম্মে সালেহা, সাবিনা, মানিক, আব্দুল্লাহ, শামিমা আকতার, ঈসমাইল আপেল, শিপ্রা রানী বসাক, ইব্রাহিম, আসমা বেগম, ফজিলাতুন, বিলকিস, সিরাজুল ইসলাম, রেহেনা, কামরুজ্জামান, ইসমত আরা, মিজানুর রহমান, শহিদুল, সুজন, রেনুকা বেগম। এর মধ্যে উম্মে সালেহা, সাবিনা, মানিক ও ঈসমাইলের অবস্থা গুরুতর।

দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে বগুড়া থেকে একটি বাস যাত্রী নিয়ে নওগাঁ যাচ্ছিল। আর নওগাঁ থেকে আরেকটি বাস বগুড়ার দিকে আসছিল। পথে সাহারপুকুর পাঁচখুপি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের ১৯ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতদের মধ্যে চার জনের অবস্থা গুরুতর হওয়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আর কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন। দুর্ঘটনা কবলিত বাস দুটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন