English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে, নিহত ৩

- Advertisements -

রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়ি এলাকায় সেতু ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে পড়ে তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ আছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, চট্টগ্রাম থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক কুতুকছড়ির বেইলি ব্রিজ অতিক্রম করার সময় ভেঙে খালে পড়ে যায়।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের উপ-পরিচালক রতন কুমার নাথ জানান, পাথরবোঝাই একটি ট্রাক সেতু ধসে নিচে পড়ে যাওয়ার খবর শুনে আমরা ঘটনাস্থলে এসে দুজনের লাশ উদ্ধার করি। আমাদের আসার আগেই স্থানীয় লোকজন একজনের লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে মোট তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

কুতুকছড়ি বাজারের ব্যবসায়ী সুমন বলেন, ভোরে বিকট শব্দ শুনে বাজারের সবাই দৌড়ে গিয়ে দেখি, পাথরবোঝাই একটি ট্রাক খালে পড়ে গেছে। একটু পর সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার তৎপরতা শুরু করে। তিনটি লাশ উদ্ধার করতে দেখা গেছে।

কুতুকছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল চৌধুরী জানিয়েছেন, ভোরে পাথরবোঝাই ট্রাকটি চট্টগ্রামের দিক থেকে নানিয়ারচরের দিকে যাচ্ছিল। অতিরিক্ত পণ্যবোঝাই ওই ট্রাক সেতুসহ ধসে পড়ে পানিতে তলিয়ে যায়। আমরা ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করেছি। পরে ফায়ার সার্ভিস আসার পর আরও দুজনের মরদেহ উদ্ধার করেছে। তারা তিনজই ট্রাকের চালক-হেলপার কি-না এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন