English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

রাজধানীতে দুই বাসের রেশারেশিতে চাপা পড়লেন পথচারী

- Advertisements -

রাজধানীতে দুই বাসের রেশারেশিতে একের পর এক হতাহতের ঘটনা ঘটলেও এখনো বেপরোয়া চালকরা।  বৃহষ্পতিবার সন্ধ্যায়ও ফার্মগেটে ৮ নম্বর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে গুরুতর আহত হয়েছেন এমদাদুল হক নামে এক পথচারী।

Advertisements

যাত্রাবাড়ি-গাবতলী রুটে চলাচল করা দুটি বাসের রেশারেশিতে মেট্টোরেলের পিলারের সঙ্গে চাপা পড়ে এখন পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, তার হাত-পা ভেঙে চুরমার হয়ে গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় চা দোকানি মাইদুল আলম জানান, সন্ধ্যায় গাবতলী যাচ্ছিল ৮ নম্বর পরিবহনের দুটি বাস। ফার্মগেটে আসতেই যাত্রী উঠাতে শুরু হয় রেশারেশি। এসময় মেট্রোরেলের নির্মাণাধীন পিলারের পাশ ঘেঁষে হাটছিলেন রাজাবাজারের বাসিন্দা পথচারী এমদাদুল হক। রেশারেশির ফলে একটি বাস চাপ দেয় পথচারীকে।

Advertisements

বাসের চাপায় পিলারের সঙ্গে আটকে যান তিনি। এ সময় গাড়ি না সরিয়েই উল্টো ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বাসের চালক ও হেলপার। একপর্যায়ে সব যাত্রী নেমে বাসটিকে উঁচু করে ওই পথচারীকে উদ্ধার করেন। মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, সঙ্কটাপন্ন এমদাদুলের হাত ও পা ভেঙে গেছে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়েছে বলেও মাইদুল আলম জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন